রাণীনগরে দুর্বৃত্তদের হামলায় আহত সেই বৃদ্ধ মারা গেছেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে দুর্বৃত্তদের হামলায় আহত বৃদ্ধ আলহাজ তাহের উদ্দীন (৮৫) আজ শুক্রবার দুপুরে তার নিজ বাড়িতে মারা গেছেন। পুলিশ এদিন বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বৃদ্ধ তাহের উদ্দীন উপজেলার করজগ্রাম দোগাছী পাড়ার মৃত সুখচাঁন আলীর ছেলে।

আলহাজ তাহের উদ্দীনের ভাতিজা মোবারক আলী বলেন, গত ২৮ আগস্ট দিবাগত গভীর রাতে শনঘরে দুর্বৃত্তের হামলার শিকার হন চাচা আলহাজ তাহের উদ্দীন (৮৫) ও তার স্ত্রী খোতেজান বিবি (৮০)। এসময় প্রতিবেশীর লোকজন ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দম্পতিকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর সেখান থেকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর থেকে রাজশাহীতেই চিকিৎসাধীন ছিলেন। গত সোমবার সন্ধ্যায় হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। শুক্রবার দুপুরে মারা যান তাহের উদ্দীন। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। তবে কারা, কেন হামলা করেছিল তা বলতে পারেননি মোবারক আলী।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে শুক্রবার বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়