রাজশাহীতে ভাইয়ের হাসুয়ার কোপে ভাই খুন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৮:১৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ছোটভাই আনারুল ইসলামের হাসুয়ার কোপে প্রাণ হারালেন বড় ভাই কামাল হোসেন (৪২)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেনের পিতার নাম জামাল হোসেন। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ছোট ভাই আনারুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

চারঘাট থানার ওসি মাহাবুবুল আলম জানান, বড় ভাই কামাল হোসেনের সাথে ছোট ভাই আনারুল ইসলামের পাট জাগ দেয়া ও টাকা পয়সা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আনারুল ইসলাম হাসুয়া নিয়ে বড় ভাই কামাল হোসেনকে আঘাত করে। এতে গুরুতর আহত অবস্থায় বড় ভাই কামাল হোসেনকে পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে চারঘাট মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

ওসি জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আসামিকে গ্রেফতারে চেষ্টা করলেও পুলিশ উপস্থিত হওয়ার আগেই অভিযুক্ত আনারুল পালিয়ে গেছে। তবে আসামিকে গ্রেফতারে সর্বাত্বক চেষ্টা অব্যাহত রয়েছেন। পরিবারের পক্ষ থেকে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়