নাটোরের বড়াইগ্রামে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৮:১০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে রিমা খাতুন (২০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। রিমা খাতুন উপজেলার জোনাইল ইউনিয়নের মানইর গ্রামের আসমত আলীর মেয়ে ও বড়াইগ্রামের রয়না তেল পাম্প এলাকার হোটেল শ্রমিক সাহাবুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। তার রিফাত হোসেন নামে দেড় বছরের একটি ছেলে রয়েছে।

স্থানীয় ওয়ার্ড সদস্য রতন আলী জানান, প্রায় তিন বছর আগে সাহাবুল ইসলামের সাথে রিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে রিমা বাবার বাড়িতেই থাকতেন। কিন্তু গত প্রায় ছয় মাস যাবৎ স্বামী রিমা ও সন্তানের কোন খোঁজ না নেয়াসহ ভরণ পোষণ দিতেন না। ফলে তিনি চরম আর্থিক অনটনে ভুগছিলেন। এতে অভিমানে গতকাল বৃহস্পতিবার সকালে তিনি নিজ শয়ন কক্ষে বিষপান করেন। পরে স্বজনরা দেখতে পেয়ে রিমাকে দ্রুত বড়াইগ্রাম হেল্থ কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পর রাতে তিনি মারা যান।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, নিহতের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় রাজশাহীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়