করোনার টিকা প্রদানে সুন্দরগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৭:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা জেলায় করোনার টিকা প্রদানে সুন্দরগঞ্জ উপজেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় জেলা প্রশাসনের পক্ষ হতে সুন্দরগঞ্জ উপজেলা করোনা টিমকে সম্মননা স্মারক প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ-আল-মারুফ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাক্তার আবুল ফাত্তার হাতে সম্মাননার স্মারক তুলে দেন জেলা প্রশাসক অলিউর রহমান, সিভিল সার্জন ডাক্তার আ: ম: আখতারুজ্জামানসহ অন্যান্য অতিথিবৃন্দ।

করোনার টিকা প্রদানে সরকারের নির্দেশনা মোতাবেক ৭০ভাগ লক্ষমাত্রা অর্জন করতে হবে। সুন্দরগঞ্জ উপজেলা প্রথম ধাপে বা ডোজে ৯০ভাগ এবং ২য় ধাপে বা ডোজে ৭৮ভাগ অর্জন করতে সক্ষম হয়। যা জেলার অন্যান্য উপজেলার সহায়ক হিসেবে কাজ করেছে। সে কারণে জেলা প্রশাসনের পক্ষ হতে করোনা টিমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সুন্দরগঞ্জ উপজেলা করোনা টিমের পক্ষ হতে জেলা প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়