রংপুরে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৬:৪১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২, ১১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি: রংপুর নগরীতে বালুবোঝাই দুই ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনায় ট্রাকের হেলপার নিহত এবং আরেক চালক আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে রংপুর নগরীর হাছনা বাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার আলমগীর হোসেন রংপুর নগরীর মডার্ণ মোড় এলাকার বাসিন্দা। আহত ট্রাক চালক জালাল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজশাহীর বাসিন্দা।

দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাদশা মাসুদ আলম বলেন, আমরা সকালে দুর্ঘটনার খবর পেয়ে এ্যাম্বুলেন্স গাড়িসহ উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ট্রাক চালক ও নিহত হেলপারের মরদেহ উদ্ধার করি।

বালুবোঝাই একটি ট্রাকের পিছন থেকে আরেকটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়। ধাক্কা দেয়া ট্রাকটির চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পর হেলপার ওই ট্রাকের ভিতরেই মারা যান, আর চালককে আহত অবস্থান সেখান থেকে উদ্ধার করা হয়।

এছাড়া ওই দিন সকালে ওই সড়কের হাজীরহাট মুচিরমোড় এলাকায় সৈকত পরিবহনের নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি গঙ্গাচড়ার দিকে যাচ্ছিল। এ ঘটনায় ৫-৭ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

একই তিন সকালে নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়