আলোকিত কাহালুর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক: আলোকিত কাহালু সামাজিক সংগঠনের আয়োজনে ও স্টুডেন্ট ব্লাড অর্গানাইযেশন অব বাংলাদেশ কাহালু শাখার সহযোগিতায় গতকাল বৃহস্পতিবার কুরসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফ্রি ব্লাড গ্রুপিং ও গাছ লাগান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ, গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ । 

এছাড়াও আলোকিত কাহালুর রাখাল মাসুদ, সালমান, আয়েশা, জেমি, রাকিবুল, রাকিবুল প্রিন্স, শামিম ও স্টুডেন্ট ব্লাড অর্গানাইযেশন অব বাংলাদেশ কাহালু শাখার সদস্যবৃন্দ উপস্থিত থেকে এই ব্লাড গ্রুপিং কার্যক্রম পরিচালনা করেন। বৃহস্পতিবার তারা অত্র বিদ্যালয়ের ১২০জন শিক্ষার্থী এবং ২৫ জন এলাকাবাসির ব্লাড গ্রুপিং করেন। 

ব্লাড গ্রুপ নির্ণয় করতে আসা শিক্ষার্থীরা খুবই আনন্দিত ও উচ্ছাসিত ছিল। তাদের ব্লাড গ্রুপ জানতে পেরে অনেকেই খুশি হয়েছেন।


আলোকিত কাহালু সামাজিক সংগঠনের সভাপতি মাসুদ রানা বলেন, ‘আলোকিত কাহালু পরিবার কাহালু উপজেলার প্রতিটি মানুষের। প্রতিটি মানুষের হয়ে কাজ করে যাবে আলোকিত কাহালু। শিক্ষা ও সেবার লক্ষ্য নিয়ে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমি কাহালু উপজেলার সকল মানুষের সহযোগিতা ও ভালবাসা কামনা করছি। সকলের আন্তরিকতা ও সহযোগিতায় আলোকিত হোক আমাদের গর্বের কাহালু’। 

তিনি আরো  বলেন আমরা কাহালু উপজেলায় ২০০০ মানুষের ফ্রি ব্লাড গ্রুপিং করার মানষিকতা নিয়ে কাজ শুরু করেছি। এখন পর্যন্ত ২৭৫ জনের নির্ণয় করেছি। সামনে এই কাজ চলমান থাকবে। 

উল্লেখ্য যে, গত শুক্রবার তারা কাহালু উপজেলার কলমা গ্রামে ১৩০ জনের ফ্রি ব্লাড গ্রপিং করেন। 


এছাড়াও ব্লাড গ্রুপিং শেষে প্রধান শিক্ষকের উপস্থিতিতে অত্র বিদ্যালয়ে বৃক্ষরোপন করেন আলোকিত কাহালুর সদস্যরা। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়