বগুড়ায় মাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মেয়ের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০২:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০২:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : অসুস্থ মাকে দেখতে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন মেয়ে শাহনাজ খাতুন (৫৫)। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই নারী। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বগুড়ার শেরপুরের মির্জাপুর বাজার এলাকার ইসলামি ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। শাহনাজ খাতুন সুঘাট ইউনিয়নের জয়গা সরকার পাড়া এলাকার আনোয়ার সরকারের স্ত্রী।

আনোয়ার হোসেন বলেন, স্ত্রীকে নিয়ে আমার অসুস্থ শাশুড়িকে দেখতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলাম। মির্জাপুর বাজার এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান আমার মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে শাহনাজ খাতুন ছিটকে সড়কের ওপর পরে যান। পরে ওই কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।’ 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়