রাজধানীতে ডাকাত দলের নেতাসহ গ্রেফতার ৫

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০১:৩২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২, ১১:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর পল্টন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের দলনেতাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ। এসময় তাদের থেকে চারটি চাপাতি,একটি ছুরি, হাতুড়ি ও একটি রেত উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ। এছাড়া বুধবার দিনগত রাতে পল্টন মডেল থানার জোনাকি সুপার মার্কেট এলাকা হতে তাদের গ্রেফতার করে গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিম।

গ্রেফতাররা হলেন- ইমরান হোসেন শাহীন, মো. হিরা ব্যাপারী, জাবেদ আহমেদ বাবু , মো. আরিফ ইকবাল ও আবুল খায়ের রানা।গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস জানান, তথ্য পাওয়া যায় পল্টন জোনাকি সুপার মার্কেট সংলগ্ন মসজিদ গলিতে কয়েকজন লোক ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে।

পরে সেখানে অভিযান চালিয়ে শাহীন, হিরা, বাবু, আরিফ ও রানা ৫ জনকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, গ্রেফতাররা ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে সড়কে ডাকাতি করে থাকে।

তাদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারদের নামে নতুন করে পল্টন থানায় আইনি ব্যবস্থা নেওয়া হইয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়