রাতে কন্যা সন্তান জন্ম সকালে পরীক্ষা দিলো রুনা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৬:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে রাতে কন্যা সন্তান জন্ম দিয়ে সকালে পরীক্ষা দিয়েছে রুনা আক্তার নামের এসএসসি এক পরীক্ষার্থী। বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জের সাটুরিয়া সরকারি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত পরীক্ষা দেয় রুনা। রুনা আক্তার মানিকগঞ্জ কর্নেল মালেক উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী।

রুনা জানায়, বুধবার রাতে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার একটি কন্যা সন্তান হয়েছে। আল্লাহর রহমতে আমরা দুজনেই সুস্থ আছি। বাচ্চাকে ক্লিনিকে রেখে সিটে বসেই গণিত পরীক্ষা দিচ্ছি। আশা করি পরীক্ষায় ভাল করবো।

কর্নেল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, লেখাপড়ায় রুনার অনেক আগ্রহ আছে। সে আমার বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী। রাতে কন্যা সন্তান জন্ম দিয়ে সকালে হেটে এসেই গণিত পরীক্ষায় অংশ নিয়েছে। আমি ওর সফলতা কামনা করছি।

কেন্দ্র সচিব ও সাটুরিয়া সরকারি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন জানান, রুনা আক্তার তার নির্ধারিত আসনে বসেই গণিত পরীক্ষায় অংশ নেয়। আমরা সব সময় তার খেয়াল রেখেছি। কোনো সমস্যা হয়নি। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়