দীর্ঘ সাত বছর পর গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৪:৫৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীল, গাইবান্ধা : দীর্ঘ সাত বছর পর আগামী ২৪ সেপ্টেম্বর শনিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সম্মেলনকে ঘিরে গোটা জেলায় উৎসবমুখর হাওয়া বইছে। শহর বন্দর ইউনিয়নের অলিগলিতে প্রার্থীদের পোস্টার, ফেস্টুন এবং ব্যানারে ছেঁয়ে গেছে। বহু প্রতিক্ষিত এই সম্মেলনে জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার সংবাদে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা এখন বেশ সরব।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি গতকাল বুধবার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে মঞ্চ পরিদর্শনকালে বলেন, এই সম্মেলনে সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের অনেক প্রত্যাশা। সম্মেলন সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে গাইবান্ধা জেলা আওয়ামী লীগ পরিশ্রম করে যাচ্ছে। ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান চলমান জেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দিয়েছেন। তখন থেকে এই জেলা কমিটি কেন্দ্রীয় সকল প্রকার নির্দেশনা অনুযায় প্রতিটি কর্মসূচি পালন করে আসছে। দীর্ঘ দিন পর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনের মধ্যে দিয়ে দল আরও শক্তিশালি হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পথ সুগম হবে বলে জেলার নেতাকর্মীরা আশাবাদী। তারা আশাবাদী, এই সম্মেলনের মধ্যদিয়ে যোগ্য নেতৃত্ব নির্বাচন সম্ভব হবে। এর আগে ইউনিয়ন পৌরসভা এবং উপজেলা পর্যায়ে সুষ্ঠুভাবে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ফলে জনসংযোগ বেড়েছে, কর্মী বেড়েছে অন্য যে কোন সময়ের চেয়ে দল এখন অনেক শক্তিশালী।

গাইবান্ধা জেলা অওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সদস্য ও সাবেক এমপি এড. হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য সফুরা বেগম রুমি ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপিসহ জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়