আদমদীঘিতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার গ্রেফতার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:০৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ১২ বছরের এক প্রতিবন্ধী কিশোারী ধর্ষণের শিকার হয়েছে। গত ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে আদমদীঘির তালশন কালিবাড়ির পাশে এক চাতালের পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ধর্ষক নয়ন চন্দ্র দাসকে (৩৫) আটক করে পুলিশে সোর্পদ করেছে। নয়ন চন্দ্র দাস তালশন পালপাড়ার অনিল চন্দ্র দাসের ছেলে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদি হয়ে রাতেই একই গ্রামের নয়ন দাসকে আসামি করে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

পাশবিকতার শিকার প্রতিবন্ধী কিশোরীর বাবা জানান, তিনি ও নয়ন বাড়ির পাশে একটি মৎস্য হ্যাচারিতে দিনমজুরের কাজ করেন। গত বুধবার বেলা দেড়টায় তার শারীরিক ও বাক প্রতিবন্ধী মেয়ে হ্যাচারির পাশে একটি চাতালে ঘুরছিল। এসময় নয়ন তাকে কৌশলে চাতালের পরিত্যক্ত ঘরের বারান্দায় নিয়ে ধর্ষণ করাকালে কিশোরীর বাবা নিজেই দেখে ধর্ষক নয়নকে আটক করার চেষ্টা করলে সে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় বাসিন্দারা তাকে আটক করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার রাতে মামলা রুজু করে পরদিন বৃহস্পতিবার সকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও গ্রেফতারকৃত নয়ন দাসকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়