নওগাঁয় দুর্বৃত্তের দেওয়া আগুনের ঝলসে গেলেন স্বামী-স্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১২:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ১২:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : নওগাঁর পত্নীতলা উপজেলার আমদাদপুর কমলাবাড়ী গ্রামে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ঝলসে গেছেন রিপন (২৪) ও হালিমা (২০) দম্পতি। বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার সময় এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রাজশাহী মেেিডকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রিপন মিয়া ও তার স্ত্রী হালিমা প্রতিদিনের মতো রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। এ সময় বাড়ির পেছন থেকে ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা পেট্রোল মিশ্রিত আগুন ঘরের মধ্যে ছুড়ে মারে। আগুন মুহূর্তের মধ্যে ঘরে ছড়িয়ে পড়ে। শরীরে আগুন ধরে গেলে ওই দম্পতির চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ বলেন, অগ্নিদগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭০ থেকে ৮০ ভাগ ঝলসে গেছে।

পত্নীতলা থানার ওসি শামসুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধী শনাক্তে তদন্ত চলছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়