ঢাকা-মাওয়া রোডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১২:২৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা-মাওয়া রোডের পোস্তগোলা ব্রিজের পাশে ট্রাকের ধাক্কায় নাইম হোসেন (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাগর (১৯) নামে আরও একজন। বুধবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর মুমূর্ষু অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল সাড়ে ৭টার দিকে নাইমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাঈম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার মো. হোসেনের ছেলে। বর্তমানে বাংলামোটর আলম হোটেলের পাশের একটি বাড়িতে ভাড়া থাকতেন। পেশায় তেমন কিছুই করতেন না তিনি।

তার প্রতিবেশী ও বন্ধু মো. শরিফ হোসেন বলেন, এক বন্ধুর জন্মদিন পালন করতে গতরাতে আমার মোটরসাইকেলটি নিয়ে গিয়েছিলেন নাঈম। ৫টি মোটরসাইকেলে মোট ১০ জন মাওয়া ঘাটে গিয়েছিলেন জন্মদিন পালন করতে ও ঘুরতে। সেখান থেকে মধ্যরাতে ঢাকায় ফেরার সময় পোস্তগোলা ব্রিজের পশ্চিম পাশের ঢালে তাদের মোটরসাইকেলে একটি ট্রাক ধাক্কা দেয় বলে শুনতে পেরেছি। আহত অবস্থায় অন্য বন্ধুরা তাদের ঢামেকে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। আর আহত সাগরকে ঢামেক থেকে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়