আব্দুল মান্নান আকন্দের অন্তর্বর্তীকালীন জামিন আবেদন নাকচ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১২:১৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় মারপিট ও হত্যাচেষ্টার মামলায় বিতর্কিত ব্যবসায়ী আব্দুল মান্নান আকন্দের অন্তর্বর্তীকালীন জামিন আবেদন নাকচ করা হয়েছে। বগুড়ার দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত দায়রা জজ হাবিবা মন্ডল আজ বৃহস্পতিবার সকালে এই জামিন আবেদন নাকচ করেন। গতকাল বুধবার মারপিট ও হত্যাচেষ্টার মামলায় আব্দুল মান্নান আকন্দকে কারাগারে পাঠানো হয়। আমলী আদালতের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক তাকে কারাগরে পাঠানোর ওই আদেশ দেন। 

এর আগে গত ১৪ সেপ্টেম্বর শহরের স্টেশন সড়কে বীর মুক্তিযোদ্ধা হাসেন আলী রেলওয়ের কর্মচারি কল্যাণ ট্রাস্টের মার্কেটের গাড়ি পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত দোকান উচ্ছেদ করার সময় রায়হান আলী নামে রেলওয়ের এক কর্মচারিকে মারপিট করে আব্দুল মান্নান ও তার লোকজন। ওই ঘটনায় হত্যাপ্রচেষ্টা, চুরি ও মারপিটের অভিযোগে আহত রায়হানের বাবা হায়দার আলী সরকার ওই মার্কেট নির্মাণের ঠিকাদার আব্দুল মান্নানকে প্রধান আসামি করে ৫২ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় জামিন নিতে গতকাল সকালে সদর আমলী আদালতে হাজির হয় আব্দুল মান্নান আকন্দ। পরে শুনানি শেষে আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক আব্দুল মান্নানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

আজও আব্দুল মান্নন আকন্দের পক্ষে তার আইনজীবী এড. রেজাউল করিম মন্টু অন্তর্বর্তীকালীন জামিন আবেদন করলে তা নামঞ্জুর হয়। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি এড. আব্দুল মতিন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়