উলিপুরে কৃষককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৪

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:৪৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে জমিতে কাজ করার সময় কৃষক আব্দুস ছাত্তারকে (৫২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত সোমবার ব্রহ্মপুত্র নদ বেষ্টিত দুর্গম চরাঞ্চল বেগমগঞ্জ ইউনিয়নের আক্কেল মামুদ মিয়াজীপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করে আজ বুধবার দুপুরে আদালতে প্রেরণ করে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন থেকে একই গ্রামের সাকের আলীর ছেলে দবির হোসেন ও আব্দুস সামাদের ছেলে আব্দুস ছাত্তারের বিরোধ চলে আসছিল। সোমবার সকালে আব্দুস ছাত্তার নিজ জমির পরিচর্চা করছিল। এসময় দবির হোসেন ও তার লোকজন লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে আব্দুস ছাত্তারের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে মৃত ভেবে হামলাকারীরা জমিতে ফেলে রেখে চলে যায়। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে সোমবার দুপুরে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করান। রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস ছাত্তারের মৃত্যু হয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে আব্দুস ছাত্তারের স্ত্রী বিউটি খাতুন (৪০) বাদি হয়ে ১১ জন নামীয় ও অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জ ইউনিয়নের আক্কেল মামুদ মিয়াজিপাড়া গ্রামের সাকের আলীর ছেলে দবির হোসেন (৬৫), আবু বক্কর (৬০), রহির উদ্দিনের ছেলে আবু মিয়া ওরফে আবুসামা (৪৫) ও দেলোয়ার হোসেনের স্ত্রী লাভলী বেগম (৩৮)।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত চারজনকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়