ঠাকুরগাঁওয়ে হরিজন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন

রংপুর বিভাগীয় কমিশনার

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:২৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কৃষ্ণপুরে হরিজন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে করেছেন রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম। গতকাল মঙ্গলবার রাতে তিনি আশ্রয়ণ প্রকল্প এলাকায় ২টি বনজ ও ফলদ গাছের চারা রোপণ করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান, ইএসডিও’র প্রেমদীপ প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার শাহ্ মো. আমিনুল হক প্রমুখ। আশ্রয়ণ প্রকল্পের বসবাসরত প্রত্যেক পরিবারকে ২টি করে ফলদ ও বনজ গাছের চারা উপহার দেন রংপুর বিভাগীয় কমিশনার। এছাড়া তিনি বসবাসরত সদস্যদের ময়লা অপসারণে ডাস্টবিন প্রদান, ২টি টিউবওয়েল স্থাপন ও কাঁচা রাস্তা পাকাকরণের জন্য জেলা প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের জন্য জানান। এর আগে তিনি সদর উপজেলার দক্ষিণ বঠিনা শাপলা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ এবং ছাত্রীদের জন্য ওয়াসব্লক নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়