জনগণকে ধোকা দিয়ে বোকা বানানো যাবে না

এমপি সেলিম

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:০৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন, জনগণকে ধোকা দিয়ে বোকা বানানো যাবে না। ঘোলা পানিতে মাছ শিকারের দিন শেষ। বিএনপি-জামাতের ধোকায় পরে দেশের উন্নয়নের ধারা ধামিয়ে দিবে না জনগণ।

আজ বুধবার নওগাঁর মহাদেবপুর উপজেলার মুগরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পাকা সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আফজাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, নওগাঁ জেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার মন্ডল, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিঞা প্রমুখ। এনায়েতপুর পাকা সড়ক থেকে ইন্দাই নদীর বাঁধ পর্যন্ত এক কিলোমিটার ও মুগরইল পাকা সড়ক থেকে মুগরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৯শ’ মিটার পাকা সড়কের উদ্বোধন করা হয়। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়