সাঁথিয়ায় ছাগলে কলাগাছের পাতা খাওয়ায় কৃষককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:০১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় ছাগলে কলাগাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে কৃষক আছাদুল খাকে (৩২) পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজমাহী মেডিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জনা যায়, উপজেলার আর.আতাইকুলা ইউনিয়নের তৈলকপি গ্রামের মৃত ইছাব আলীর ছেলে কৃষক আছাদুলের একটি ছাগল গত ১৫ সেপ্টেম্বর সকালে তার প্রতিবেশী চাচাতো ভাই মিরাজুলের কলাগাছের পাতা খায়। কথা কাটাকাটির একপর্যায়ে মিরাজুলসহ কয়েকজন বাঁশের লাঠি দিয়ে আছাদুলের মাথায় আঘাত করে। এতে আহত হলে তাকে পাবনা মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজমাহী মেডিকেলে হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে আছাদুলেলর মা রাবেয়া খাতুন বাদি হয়ে আতাইকুরা থানায় ৪ জনের নামসহ অজ্ঞাত নামে মামলা করেন। দুপুরে লাশ এলাকায় এলে শোকের ছায়া নেমে আসে।

আতাইকুলা থানার ওসি হাফিজুল রহমান বলেন, থানায় হত্যা মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে। তবে তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়