তাড়াশে ৪ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৭:৫১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৭:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে অজ্ঞাত দৃর্বৃত্তরা পিটিয়ে ঠিকাদার আল আমিনকে আহত করে ৪ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের দোগাড়িয়া গ্রামের পাঁকা সড়কের পাশে ঘটনাটি ঘটেছে। ঠিকাদার আল আমিনকে মুমূর্ষু অবস্থায় প্রথমে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঠিকাদার আল আমিনের ছোট ভাই সায়েদ আমিন জানান, মঙ্গলবার রাতে তার ভাই আল আমিন ঠিকাদারী কাজের পাওনা পরিশোধের জন্য তার এক স্বজনের কাছ থেকে ৪ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। দোগাড়িয়া গ্রামের পাঁকা সড়কের পাশে আসলে ৪/৫ জনের অজ্ঞাতনামা দৃর্বৃত্তের দল লাঠিসোটা নিয়ে তার ভাইয়ের পথরোধ করে। কোন কিছু বুঝে ওঠার আগেই দৃর্বৃত্তরা পিছন থেকে লাঠি দিয়ে আল আমিনের মাথায় উপর্যুপরি আঘাত করে। এতে তার মাথা ফেটে রক্তাক্ত হয়ে সড়কে লুটিয়ে পরেন। এসময় দৃর্বৃত্তরা তার টাকাসহ ব্যাগ নিয়ে চলে যায়। পরে সড়কে চলাচল করা লোকজন টের পেয়ে আল আামিনকে উদ্ধার করে প্রথমে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ঠ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়