ট্রেনে কাটা পড়ে পা হারানো যুবককে বাঁচানো যায়নি   

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:৩০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর মহাখালী রেলগেটে ট্রেনে কাটা পড়ে পা হারানো যুবকের (৪০) মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবকের মৃত্যু হয়।  

এর আগে সকাল ১০টার দিকে টেনে কাটা পড়ে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করান।

ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী সাব্বির হোসেন লিমন জানান, সকাল ১০টার দিকে কমলাপুর থেকে বিমানবন্দরগামী একটি ট্রেন মহাখালী রেলগেট ক্রসিং পার হয়। এরপর রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা যায় ওই যুবককে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, আশপাশের কেউ ওই যুবকের পরিচয় জানাতে পারেনি। তার পরনে রয়েছে লুঙ্গি ও একটি গামছা। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে।  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়