বনশ্রীতে বিদ্যুৎপৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:২৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীর রামপুরার বনশ্রীতে একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শওকত হোসেন (৩৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২১সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বনশ্রী চার নম্বর রোডে একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

মুমূর্ষূ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ৩টার দিকে মৃত ঘোষণা করেন। রামপুরা থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল হক জিহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত শওকত ওই ভবনে রাজমিস্ত্রীর কাজ করতেন।

সকালে ভবনের তিনতলার বাইরের দিকে মাচান বেঁধে দেয়ালে প্লাস্টারের কাজ করছিলেন। হাতে থাকা লোহার ছেনি বিদ্যুতের তারের সঙ্গে লাগলে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন শওকত।  

এসআই আরও জানান, গুরুতর আহত অবস্থায় প্রথমে শওকতকে ফরাজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়।  

এসআই জানান, মৃত শওকত খিলগাও সিপাহীবাগ এলাকায় থাকতেন। বাবার নাম শাহাদত হোসেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়