গৌরনদীতে ধর্ষণ মামলায় যুবক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:১৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বরিশালের গৌরনদী উপজেলায় ধর্ষণ মামলায় রাব্বি সরদার নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
রাব্বি গৌরনদী উপজেলার মাগুরা মাদ্রাসা এলাকার আলমগীর সরদারের ছেলে। র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, গত ১৯ সেপ্টেম্বর রাত ১০টার দিকে রাব্বি মাদারীপুরের ডাসার উপজেলার আটিপাড়া গ্রামের ওই তরুণীকে (১৭) বিয়ের প্রলোভনে ফুসলিয়ে মাগুরা মাদ্রাসা এলাকার বেড়িবাঁধ সংলগ্ন মুরগির ফার্মের একটি ঘরে নিয়ে যান। সেখানে ওই তরুণী ধর্ষণের শিকার হন। পরদিন সকাল ৭টার দিকে ওই তরুণীকে রাব্বি ডাসার উপজেলার ফ্রেজারবোজা এলাকায় রেখে আসেন।

এ সময় তরুণী রাব্বিকে বিয়ের কথা বললে তিনি ভয়ভীতি দেখিয়ে বিষয়টি কারো কাছে প্রকাশ না করার জন্য হুমকি দেন। লোক লজ্জার ভয়ে ফ্রেজারবোজা এলাকার একটি গাছের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই তরুণী। পরে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে তরুণীকে উদ্ধার করে। এ ঘটনার পরে মঙ্গলবার গৌরনদী থানায় মামলা করেন তরুণীর মা। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, বিষয়টি জানতে পেরে র‌্যাব মঙ্গলবার রাত ৮টার দিকে মাগুরা মাদ্রাসা এলাকায় অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া করে রাব্বিকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাব্বি ওই তরুণীকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) তাকে গৌরনদী থানায় হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়