নাগেশ্বরীতে নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:৩৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে নৈশ কোচের ধাক্কায় মারা গেছে এক মোটরসাইকেল আরোহী। নিহত আবু ইউনুছ (৪৯) উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের টাকিমারী এলাকার মৃত শাহের আলীর ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের চন্ডিপুর ফকিরের তকেয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ঘটনার দিন আবু ইউনুছ তার ভাগ্নে হাফিজুরসহ হাসনাবাদ ইউনিয়নের কানিবাড়ী মনিয়ারহাট এলাকা থেকে ফিরছিলেন। কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের চন্ডিপুর ফকিরের তকেয়ায় বাঁক নেয়ার সময় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি নৈশকোচ তাদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে দুমড়ে-মুচরে যায় মোটরসাইকেলটি। এসময় ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী ইউনুছ আলী। গুরুতর আহত হন চালক হাফিজুর রহমান। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পরে উত্তেজিত জনতা কিছুক্ষণ সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। 

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান জানান, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়