লালপুরে ভূয়া নিয়োগপত্রে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ২

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:১৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে জাল ও জালিয়াতির মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র প্রদান ও অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে দু’জনকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হলো লালপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে মো. রোকন সরকার (৩৭) ও বাগাতিপাড়ার ডুমরাই সারদিয়ার গ্রামের মো. ফজলুর রহমান পটলের ছেলে মো. আশিক আলী (২১)। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপাইল বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, জাল ও জালিয়াতির মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র প্রদান ও অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপইল বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে দুইটি ভূয়া নিয়োগপত্র, দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, অভিযোগকারীর সোহান আহম্মেদ ও মহাসীন আলীর কাছ থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে মেসওয়েটার ও পাম্প অপারেটর পদে চাকুরিতে নিয়োগের প্রলোভন দেখিয়ে দুজনের কাছ থেকে ১১ লাখ ৯৪ হাজার টাকা হাতিয়ে নিয়ে দু’টি ভূয়া নিয়োগপত্র প্রদান করেন। পরবর্তীতে চাকরি প্রার্থীগণ নিয়োগপত্রে উল্লেখিত যোগদানের তারিখে সংশ্লিষ্ট অফিসে যোগদানের জন্য যোগাযোগ করলে বুঝতে পারেন  যে উক্ত নিয়োগপত্র সঠিক নয় বা ভূয়া। অভিযোগকারীরা বাদি হয়ে নাটোরের বাগাতিপাড়া থানায় আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করলে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়