আদমদীঘিতে বিভিন্ন মামলায় ১২জন গ্রেফতার, হেরোইন উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:১৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে আদালতের গ্রেফতারি পরোয়ানামূলে যৌতুক, জুয়া, মাদকসহ বিভিন্ন মামলায় ১২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে এদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে আসাদুর রহমান নামের একজনের কাছ থেকে এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানা পুলিশ জানায়, আদালতের গ্রেফতারি পরোয়ানামূলে যৌতুক মামলায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের তিলছ কান্ডারপাড়ার আব্দুল জোব্বারের ছেলে ওয়াছকুরুনী, জুয়া মামলায় চাঁপাপুর ইউপির বিলপাড়ার আসকর আলীর ছেলে আব্দুল মজিদ, চাঁপাপুর বাজারের আফছার প্রামানিকের ছেলে ফারুক, পারেশ আকন্দের ছেলে মোতালেব, কাঞ্চনপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে রব্বানী, চাঁপাপুর দক্ষিণপাড়ার সামেদ আলীর ছেলে সুলতান, মাদক মামলায় আদমদীঘির মাঝিপাড়ার বিপ্লবের ছেলে বিক্রম সরকার, কুসুম্বী গ্রামের সিরাজুল ইসলাম সরকারের ছেলে সেলিম সরকার, চকসোনার গ্রামের আবু তালেবের ছেলে মহসিন আলী মন্ডল, সান্তাহার নতুন বাজারের আব্দুল মান্নানের ছেলে তারেক হাসান ও নিয়মিত চুরি মামলায় চাঁপাপুরের আব্দুস ছামাদের ছেলে শুকুর আলী এবং এক গ্রাম হেরোইনসহ ছাতনি সরদারপাড়ার নিজাম উদ্দিনের ছেলে আসাদুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে গ্রেফতারকৃত ১২জন আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়