চাটমোহরে দিনদুপুরে বাসা-বাড়িতে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১২:২৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ১২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর পৌর সদরের কাজীপাড়া মহল্লায় একটি তৃতীয়তলায় বাসা-বাড়িতে দিনের বেলায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টার পরে এ ঘটনা ঘটে। এই চুরির ঘটনায় বাসার ভাড়াটিয়া মো. রোকনুজ্জামান রোকনের পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেছেন।

রোকনুজ্জামান জানান, চাটমোহর সরকারি কলেজের প্রভাষক আবুল কালাম আনসারীর বাসার তৃতীয়তলায় পরিবারসহ এক বছরযাবৎ ভাড়া থাকছেন। আমার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। আমি রেলবাজারে লাইব্রেরির ব্যবসা করি। অন্যান্য দিনের মতো এদিন সকালে আমি ব্যবসা প্রতিষ্ঠানে ও আমার স্ত্রী স্কুলের উদ্দেশ্যে বের হই। 

রুমে তালা দিয়েই বের হয়ে যাই আমরা। সকাল সাড়ে ১০ টার দিকে আমার বাসার অপর এক ভাড়াটিয়া আমাকে ফোন করে জানান, আমার বাসায় চুরি হয়েছে। বাসায় এসে দেখি দরজার হেজবল কেটে চোর ঘরে ঢুকে স্টিলের আলমারী, ওয়ারড্রপ ভেঙে সব কিছু তছনছ করে টাকা ও গহনা নিয়ে গেছে। প্রাথমি ভাবে ধারনা করছি পাঁচ লক্ষাধিক টাকার সম্পদ চুরি হয়েছে।

থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, ঘটনাটি জানার পরেই ওই বাসায় পুলিশ পাঠানো হয়েছিল। আমরা আশপাশের সিসি ক্যামেরাগুলো পরীক্ষা করছি ও চোর শনাক্তের চেষ্টা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়