দালাল সেজে সেবাপ্রত্যাশীদের হয়রানি করলে ছাড় নয়

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১১:১৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ১২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

প্রতিষ্ঠানের কেউ দালাল সেজে সেবাপ্রত্যাশীদের হয়রানি করলে সংশ্লিষ্ট কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, প্রতিষ্ঠানের লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে গেলে নবায়ন করতে হবে, লাইসেন্সবিহীন প্রতিষ্ঠান পরিচালনা করা যাবে না। সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করা ও কাঙ্ক্ষিত সেবা দিতে ব্যত্যয় ঘটলে আমাদেরকে অবগত করতে হবে।  সর্বোপরি ব্যবসা হিসেবে নয়, সেবা মনে করে রোগীদের সঙ্গে অমানবিক কাজ করা থেকে বিরত থাকার আশাবাদ ব্যক্ত করে সার্বিক সহযোগিতা কামনা করেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বরিশাল জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে মহানগরীর সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে মহানগরীর সব বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিকদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

এ সময় বেসরকারি হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের বিভিন্ন বিষয়ে পুলিশ কমিশনারের কাছে তাদের মতামত তুলে ধরেন। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) রাসেলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন
মজুমদার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) খাঁন মুহাম্মদ আবু নাসেরসহ বিএমপির অন্যান্য শীর্ষ কর্মকর্তারা। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়