বগুড়ায় স্কুল শিক্ষার্থী ছুরিকাহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ১২:১২ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৩:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরের কামারগাড়ী এলাকায় আল আমিন (১৪) নামে এক স্কুল শিক্ষার্থী ছুরিকাহত হয়েছে। করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের একদল শিক্ষার্থী ধাওয়া করে তাকে ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করা হয়েছে। আহত আল আমিনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হ্সাপাতালে ভর্তি করা হয়েছে।


আহত আল আমিন শহরের জামিলনগরের মো: এরশাদের ছেলে। সে জামিলনগর মুক্তিযোদ্ধা  টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। পূর্ব ঘটনার জের ধরে গতকাল বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


এ ব্যাপারে করতোয়া মাল্টিমিডিয়া  স্কুল এ্যান্ড কলেজের কর্তৃপক্ষ বলেন,  ছুটির পর  প্রতিষ্ঠানের বাইরে এমন ঘটনা ঘটেছে বলে তারা জানতে পেরেছেন। যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া আইন শৃংখলা বাহিনীকে এ ব্যাপারে সহযোগিতা করা হবে।


এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া স্টেডিয়াম ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হরিদাস জানান,  আহত আল আমিনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত। এ ব্যাপারে গতকাল রাত ১২ টা পর্যন্ত মামলা হয়নি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়