বগুড়ায় ডিমের আড়তের জরিমানা

ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কমদামে বিক্রি হলো ডিম

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০৯:৩১ রাত
আপডেট: আগস্ট ১৭, ২০২২, ১০:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: আজ মঙ্গলবার বগুড়া শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সাড়ে ১৬ হাজার টাকা জরিমানা করেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম জানান, শহীদ তারেক সড়কে মেসার্স সেলিম এন্টারপ্রাইজের ডিমের আড়ৎ এর কৃষি বিপণন লাইসেন্স না থাকায় এবং ট্রেড লাইসেন্স নবায়নকৃত না থাকায় পনের হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শহরের তিন নং রেলঘুমটি সংলগ্ন রাস্তায় ময়লা ফেলার দায়ে এক ব্যবসায়ীর এক হাজার টাকা এবং ওই রাস্তায় অবৈধভাবে মোটরসাইকেল রাখায় বাইকারের ৫শ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, রাজাবাজার ও রাজাবাজার রেলগেইটে ডিমের খুচরা ও পাইকারি বাজারে ডিমের বিক্রয় মূল্য দীর্ঘক্ষণ অবস্থান করে তাদারকি করা হয়। এ সময় মোবাইল কোর্টের উপস্থিতিতে সাধারণ ক্রেতারা ৪৫ টাকা প্রতি হালি দরে ডিম ক্রয় করেন। এর আগে তারা ৪২ থেকে ৪৩ টাকা হালি দরে ডিম কিনে ৪৮ থেকে ৫০ টাকা হালিদরে বিক্রি করছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়