বগুড়ায় বাম গণতান্ত্রিক জোটের ডিসি অফিসে সমাবেশ-মিছিল

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০৮:৫৩ রাত
আপডেট: আগস্ট ১৬, ২০২২, ০৮:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাম গণতান্ত্রিক জোট বগুড়া জেলা শাখার উদ্যোগে আজ সাড়ে ১১টায় সাতমাথায় বিক্ষোভ সমাবেশ, মিছিল ও জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বটতলায় অবস্থান কর্মসূচি পালন করা হয়। সভায় বক্তাগণ একে গণবিরোধী ও স্বৈরাচারি সরকারের একতরফা সিদ্ধান্ত বলে উল্লেখ করে তা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, গ্যাস ও বিদ্যুতের দাম ইতোমধ্যে পর্যায়ক্রমে বাড়ানো হয়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামও উচ্চপর্যায়ে আছে। এমন পরিস্থিতিতে ডিজেল, কেরোসিন, অকটেন ও পেট্রোলের দাম বৃদ্ধি নিম্নআয়ের মানুষের জীবন-যাপন দুর্বিসহ হয়ে পড়বে। স্বাভাবিক ভাবে পরিবহনসহ সকল  ক্ষেত্রে এই দাম বৃদ্ধির প্রভাব পড়েছে।

জোটের জেলা সমন্বয়ক, বাসদ বগুড়া জেলা আহ্বায়ক এড. সাইফুল ইসলাম পল্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি বগুড়া জেলা সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্নাহ্, সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, বাসদ বগুড়ার সদস্যসচিব এড. দিলরুবা নূরী, বাসদ বগুড়া জেলার সাবেক সদস্যসচিব ও জেলা শ্রমিক ফ্রন্ট সভাপতি সাইফুজ্জামান টুটুল, বাসদ বগুড়া সদর উপজেলা সভাপতি মাসুদ পারভেজ, জেলা সিপিবি নেতা সন্তোষ কুমার পাল, সাজেদুর রহমান ঝিলাম, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন, ছাত্র ইউনিয়ন জেলা সভাপতি সাব্বির আহম্মেদ প্রমুখ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়