প্রেমিকার অন্যত্র বিয়ে

বগুড়ায় বিষাক্ত ইনজেকশন পুশ করে আত্মহত্যা করলেন প্রেমিক

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ১০:১০ রাত
আপডেট: আগস্ট ১৬, ২০২২, ১০:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় প্রেমিকার বিয়ে সহ্য করতে না পেরে শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেছেন প্রেমিক মতিউর রহমান (২৮)। আজ সোমবার এ ঘটনা ঘটেছে।

বগুড়া বনানী ফাঁড়ির এস.আই সাজ্জাদ হোসেন জানান, স্থানীয় সূত্রে প্রাথমিক তথ্যে জানা গেছে, মতিউর রহমান শহরের মালতিনগর মিস্ত্রিপাড়ায় একটি মেসে থাকতেন। তার বাড়ি পাবনার সাথিয়া উপজেলার ফকিরপাড়া গ্রামে। বাবার নাম জাফর হোসেন। তিনি বগুড়ায় ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকের সহযোগী হিসাবে চাকরি করতেন। জয়পুরহাটের একটি মেয়ের সাথে তার গভীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু গত ২দিন আগে মেয়েটির অনত্র্য বিয়ে হয়ে গেলে তিনি হতাশার সাগরে ডুবে যান। এক পর্যায়ে প্রেমিকার বিয়ে মেনে নিতে না পেরে তিনি তার মেসের তার শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করেন। এরপর রুমমেটরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু ঘটে।

বগুড়া সদর থানার এস.আই মালেক জানান, তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ তার লাশ ময়না তদন্ত করা হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানিয়েছেন, মতিউর রহমান তার প্রেমিকার ওপর অভিমান করে বিষাক্ত ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আজ পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়