ধামইরহাটে এক রাতে ২০ দোকানে চুরি

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২২, ০৯:৫১ রাত
আপডেট: আগস্ট ০৬, ২০২২, ০৯:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে এক রাতে ২০ দোকানে চুরি হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা মোড় নয়াপুকুর বাজারে এ চুরির ঘটনা ঘটে। এতে চোর দোকানের সাটারের তালা কেটে নগদসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

জানা যায়, পিড়লডাঙ্গা নয়াপুকুর বাজারের দোকানঘরগুলো পাহারার জন্য স্থানীয়ভাবে দুই জন নৈশ্যপ্রহরী দায়িত্বে ছিলেন। চোর দল নৈশপ্রহরীদেক কৌশলে রশি দিয়ে বেঁধে দোকান ঘরের সাটারের তালা কেটে উল্লখিত টাকাসহ মালামাল নিয়ে যায়। এব্যাপারে ওই বাজারের নৈশ্যপ্রহরী আব্বাসী আলী (৭০) এবং আব্দুর রহমান (৬৫) বলেন, রাত ৩টার পর পুলিশের টহল গাড়ি যাওয়ার পর আমরা দুইজন বাজারের দুই দিকে টহল দিতে যাই। এ সময় হঠাৎ করে মুখোশপরা ১০-১২ জন চোর তাদেরকে কৌশলে ধরে রশি দিয়ে বেঁধে ফেলে রাখে। এরপর তারা তালা কেটে উল্লিখিত টাকা ও মালামাল নিয়ে যায়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো: মোজাম্মেল হক কাজী বলেন, বিষয়টি জানার পর অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল মো.আফতাব উদ্দিনসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে বিভিন্নভাবে তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়