বগুড়া এসপি অফিসের বঙ্গবন্ধু কর্নার শুধু পুলিশ নয় সকলকে অনুপ্রাণীত করবে

ডিআইজি বাতেন

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২২, ০৯:৩৮ রাত
আপডেট: আগস্ট ০৬, ২০২২, ০৯:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম বলেছেন, শোকের মাসে বগুড়া পুলিশ বিভাগের এ ধরনের একটি পদক্ষেপ নিসন্দেহে প্রশংসনীয়। বঙ্গবন্ধুর রাজনৈতিক কর্মকান্ড ফুটে উঠেছে বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে। ১৯৫২ থেকে ১৯৭২ এর অর্জনগুলো নিখুঁতভাবে ফুটে তোলা হয়েছে। তিনি বলেন, শুধু পুলিশ সদস্য নয়, যে সব সাধারণ মানুষ পুলিশ সুপারের কার্যালয়ে সেবা নিতে আসবেন তারাও এটি দেখে অনুপ্রাণীত হবেন এবং জানতে পারবেন।

আজ শনিবার রাত ৮টায় বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করে তিনি একথা বলেন। এসময় বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হেলানা আক্তার, পুলিশের ইন্সপেক্টরসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মুজিব কর্নারে ১৯৫২ সালে বঙ্গবন্ধুর ভাষা আন্দোলনে অংশগ্রহণ, ১৯৬৬ সালের বঙ্গবন্ধুর ৬ দফা, ১৯৬৯ এ বঙ্গবন্ধুর বিরুদ্ধে আগরতলা ষড়যন্ত্র মামলা, একই সালে বঙ্গবন্ধুর জাতির পিতা উপাধি লাভ, ১৯৭১ বঙ্গবন্ধুর স্বাধীনতার ঘোষণা, ১৯৭৪ এ বঙ্গবন্ধুর জাতিসংঘে বাংলায় ভাষণদান, ১৯৭৫ এ বঙ্গবন্ধু সপরিবারে শহীদ হওয়ার চিত্র ফটো ফ্রেমে বন্দি করা হয়েছে। সরকারি কর্মচারীদের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর নির্দেশ প্রদর্শন করা হয়েছে। এছাড়াও বঙ্গবন্ধুর বিভিন্ন ছবি এতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়