গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে  প্রাণ গেল যুবকের

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২২, ০৭:০৬ বিকাল
আপডেট: আগস্ট ০৬, ২০২২, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল যুবকের। উপজেলার পাগলা থানাধীন মেদনার টেক গ্রামে এ ঘটনায় নিহত যুবক মো. শারফুল ইসলাম (২৮)ঐ এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, পাগলা থানাধীন মেদনার টেক গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলেদের সাথে প্রতিবেশী মৃত ইউসুফ আলীর ছেলেদের জমি নিয়ে বিরোধ ছিল। গত ১৮ জুলাই দুপুরে ভ্যাকু দিয়ে জমিতে মাটি কাটাকে কেন্দ্র করে মৃত আব্দুল হামিদের ছেলে মাহবুল ইসলাম ও শারফুল ইসলামের বসত ঘরে মৃত ইউসুফ আলীর ছেলে মিজানুর রহমান, জিয়াউর রহমান, রুহুল আমিন, হাবিবুর রহমান,নাতী অমিত,তপন মিয়া দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা করে।এসময় শারফুল ইসলাম প্রতিবাদ করলে তাকে পিটিয়ে মাথাসহ শরীরে গুরুতর জখম করে।স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুই সপ্তাহের অধিক হাসপাতালে চিকিৎসারত অবস্থায়   গত শুক্রবার রাতে তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের ভাই মো. মাহাবুল ইসলাম বাদি হয়ে পাগলা থানায় মামলা দায়ের করে।

পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, আসামি গ্রেফতারে পুলিশের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়