আগুনে ঘর পুড়ে যাওয়ার   শোকে বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২২, ০৫:৫৪ বিকাল
আপডেট: আগস্ট ০৬, ২০২২, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের হরিরামপুরে আগুনে বসতঘর পুড়ে যাওয়া শোকে সালিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার সকালে হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। আগুনে

পুড়ে গেছে চারটি পরিবারের সাত ঘর। পুড়েছে ধান, পেঁয়াজ ও গবাদি পশু।

গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন মোল্লা লাভলু জানান, গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামের শহিদুল মল্লিক, জামাল মল্লিক, ইসলাম মল্লিক ও রাবেয়া বেগমের থাকার ঘর ও গোয়াল ঘরসহ (গরুর ঘর) সাতটি টিনের ঘর পুড়ে গেছে। ঘরের ভেতরে থাকা প্রায় ৭০ মণ ধান ও ১০০ কেজি পেঁয়াজও পুরে নষ্ট হয়ে যায়। পুড়ে মারা গেছে একটি ছাগল। চেয়ারম্যান জানান, অগ্নিকান্ডের সময় ক্ষয়ক্ষতি দেখে জামাল মল্লিকের মা সালিনা বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে স্থানীয় ঝিটকা আবির মেডিকেল সেন্টারে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। ৫৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। একটি রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, গোপীনাথপুর ইউনিয়নের মধ্য পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসকের মাধ্যমে সহায়তা করা হবে। আগুনের সময় স্ট্রোক করে একজন বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়