গোবিন্দগঞ্জে কোচ চাপায় নিহত ২

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২২, ১২:৫৮ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২২, ০২:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী কোচের চাপায় অটোভ্যান চালকসহ দু’জন নিহত হয়েছেন। এসময় আহত হন আরও দুই যাত্রী। আজ শনিবার সকালে উপজেলা শহরের ঢাকা-রংপুর মহাসড়কে বোয়ালী মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববাড়ীপাড়ার বাতেন মন্ডলের ছেলে অটোভ্যানচালক শাহজাহান আলী (৫০) ও অটোভ্যান যাত্রী নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২)। এসময় আহত হন উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল হকের ছেলে এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল (৩৭) নামের আরও দুই অটোভ্যান যাত্রী।   

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহ পরান নামের একটি যাত্রীবাহী কোচ লালমনিরহাট যাচ্ছিল। সকাল ৬টার দিকে বোয়ালিয়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোচটি যাত্রীবাহী একটি অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দু’জন নিহত হন। আহত হন অটোভ্যানের আরো দুইযাত্রী।

দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও  কোচের নিচে ভ্যানটি আটকে যাওয়ায় ব্যর্থ হয়। এসময় বাস রেখেই চালক-হেলপার পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়