আ’লীগ নেতা রাজীব শেখের মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২২, ০৫:৩০ বিকাল
আপডেট: আগস্ট ০৫, ২০২২, ০৬:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : হয়রানীমূলক মামলায় কারাবন্দী শাহজাদপুরে উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজিব শেখের মুক্তির দাবিতে উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল বাসস্ট্যান্ড ও কায়েমপুর ইউনিয়নের কাশিনাথপুর বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী।  

বৃহস্পতিবার বিকেলে উপজেলার গাড়াদহ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডবাসীর  উদ্যোগে আধাঘন্টব্যাপী মানববন্ধন শেষে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মাসুদ রানা, রফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রওশন আলী, মিজান প্রমূখ।

 

একইদিন বিকেলে একই দাবীতে কায়েমপুর ইউনিয়নের কাশিনাথপুর বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধন শেষে বক্তব্য রাখেন, শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সেক্রেটারি সায়মন আহমেদ শাহীন, কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মিঠু, সাবেক ইউপি সদস্য আবুল কালাম, ইকবাল হোসেন, সাবেক ছাত্রনেতা আছলাম প্রমূখ।

বক্তারা বলেন, মিল্কভিটার রাজশাহী অঞ্চলের পরিচালক ও বিএনপি নেতা বাবুল হোসেন বাবলুর দায়ের করা একটি মিথ্যা ও হয়রানীমুলক মামলায় আওয়ামীলীগের জনপ্রিয় নেতা রাজীব শেখ বর্তমানে কারাবন্দী রয়েছেন। অবিলম্বে রাজিব শেখের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানীমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি। অন্যথায়, ভবিষ্যতে বৃহত্তর আন্দোলন করা হবে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়