ফরিদপুরে খন্দকার মোশাররফের এপিএসের নামে মামলা

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২২, ০৬:৩৯ বিকাল
আপডেট: আগস্ট ০৪, ২০২২, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য খন্দকার মোশাররফ হোসেনের একান্ত ব্যক্তিগত সহকারী (এপিএস) এ এইচ এম ফোয়াদের নামে মানিলন্ডারিংয়ের অভিযোগে মামলা হয়ছে। বুধবার দিবাগত রাতে ফরিদপুর কোতয়ালী থানায় মামলাটি করেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপরিদর্শক বিচিত্রা রানী বিশ্বাস।

জানা গেছে, এ এইচ এম ফোয়াদ ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিলনালিয়া গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে পাঁচ কোটি ৪৪ লাখ ৯৫ হাজার ৫৮৬ কোটি টাকা মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে। অভিযাগে বলা হয়, এ এইচ এম ফোয়াদ ২০১৫ থেকে ২০২০ সাল পর্যন্ত স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের ছত্রছায়ায় থেকে ফরিদপুরের সাজ্জাদ হোসেন বরকত এবং ইমতিয়াজ হাসান রুবেলের সহায়তায় হেলমেট বাহিনী গঠন করে। এই বাহিনী দিয়ে এলজিইডি, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, গণপূর্ত বিভাগ, বিএডিসি, সড়ক বিভাগসহ বিভিন্ন সরকারি অফিসের টেন্ডার নিয়ন্ত্রণ করে প্রচুর সম্পদের মালিক হয়েছেন। ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, মামলার তদন্ত সিআইডি করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়