লক্ষীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২২, ০৬:৩২ বিকাল
আপডেট: আগস্ট ০৪, ২০২২, ০৬:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে জমি নিয়ে বিরোধের জেরে মো. হোসেন আহমেদ (৫৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের উত্তর রমাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন- জাহানারা বেগম, আব্দুর রহিম ও মেহেদি হাসান বাবুল। নিহত হোসেন উত্তর রমাপুর গ্রামের মৃত আলী আহমেদের ছেলে। আহতরা হলেন- আমির হোসেন, তার ছেলে আকরাম হোসেন, নাজমুল ইসলাম, মনির আহমেদের ছেলে কামরুল হোসেন।

জানা গেছে, উত্তর রমাপুর গ্রামের আব্দুস সাত্তার মাস্টারের পরিবারের সঙ্গে ইউনুস মাস্টারের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। সকালে ইউনুসের ছেলে সাইফুর রহমান দুলাল, সাইদুর রহমান মিলন ও লিটন ভাড়াটে লোকজন নিয়ে বিরোধীয় জমিতে ঘর নির্মাণ করতে যান। এতে বাধা দিলে তারা সাত্তারের মেয়ে জামাই হোসেন আহমেদসহ আহতদের কুপিয়ে জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে আনার পথে হোসেন আহমেদ মারা যান। আহত আমির, আকরাম, নাজমুল ও কামরুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর থেকেই হামলাকারীরা পলাতক। এ জন্য কারো বক্তব্য নেওয়া যায়নি।

লক্ষীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) জহিরুল আলম বলেন, হামলার ঘটনায় একজন মারা গেছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়