টাকা আদায় করতে রূপগঞ্জে স্বামীকে মিথ্যা মামলার হুমকি স্ত্রীর

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২২, ০৮:০৫ রাত
আপডেট: আগস্ট ০৩, ২০২২, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর কাছ থেকে দাবিকৃত ৪ লাখ টাকা আদায় করতে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। বুধবার উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় ঘটে এ ঘটনাটি। এ ঘটনায় স্বামী রিটন মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

রিটন মিয়া তার অভিযোগে জানান, অভিযুক্ত মর্জিনা বেগম ওরফে লতা গত সাত মাসে আগে সু-কৌশলে রিটন মিয়ার সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই মর্জিনা বেগম তার অসৎ উদ্দেশ্য হাসিল করতে বেপরোয়া চলাফেরা করে সংসারে অশান্তি সৃষ্টি করে। তার স্ত্রী তার ভাড়াটিয়া বাড়ীর ভাড়া তুলে টাকা নিয়ে অন্য পুরুষের সাথে মোবাইল ফোনে ব্যস্ত থাকে এবং প্রায় সময়ই বাসা থেকে বের হয়ে অন্যত্র রাদ যাপন করেন। এতে আমি বাধা প্রদান করলে সে আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি প্রদান করে।

এরই প্রেক্ষিতে গত মঙ্গলবার আমি আমার কর্মস্থলে বের হই। এ সুযোগে স্ত্রী মর্জিনা বেগম আলমারী থেকে নগদ ১ লাখ ১৪ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণ চুরি করে অন্যত্র চলে যায়। পরে টাকা ও স্বর্ণালংকার না দেখতে পেয়ে মর্জিনা বেগমকে ফোন করলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার কাছ থেকে ৪ লাখ টাকা দাবী করে। টাকা না দিলে সে আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিবে বলে হুমকি প্রদান করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়