বাগেরহাটে ট্রলার ডুবলো কোটি টাকার পণ্য নিয়ে

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২২, ০৬:০৯ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২২, ০৬:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে প্রায় এক কোটি টাকার মুদি মালামাল নিয়ে এমভি বলেশ্বর নামের একটি ট্রলার ডুবে গেছে। বুধবার সকালে উপজেলার সন্ন্যাসী বাজারের কয়েকটি দোকানের মাল নামানোর জন্য নোঙর করার পরই ট্রলারটি ডুবে যায়। ট্রলারের ম্যানেজার সান্টু মাঝিসহ অন্যান্য ট্রলার শ্রমিকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা ডুবে যাওয়া ট্রলার থেকে মালামাল উদ্ধারের কাজ শুরু করেছেন।

ট্রলারটির ম্যানেজার সান্টু মাঝি বলেন, ট্রলারটি আজ ভোরের দিকে খুলনার বড়বাজার থেকে কাউখালীর উদ্দেশে ছেড়ে সকাল ৯টার দিকে সন্ন্যাসী বাজারে পৌঁছায়। ট্রলারে দুটি ফ্রিজ, ডিজেল, চাল, ডাল, চিনিসহ প্রায় এক কোটি টাকার মুদি দোকানের মালামাল ছিল। এসব মুদিপণ্য সন্ন্যাসী, তুষখালী, কাউখালী ও মঠবাড়িয়া বাজারের নামানোর কথা ছিল।

সন্নাসী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অনুপ কুমার বলেন, ৬০ টন ধারণক্ষমতার স্টিলবডি এমভি বলেশ্বর ট্রলারটি একদিকে কাত হয়ে ধীরে ধীরে ডুবে যায়। তবে কেউ হতাহত হননি। মালামাল উদ্ধারের কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়