৬ আসামি বেকসুর খালাস

বগুড়ায় আব্দুল জোব্বার হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২২, ০১:১৫ দুপুর
আপডেট: আগস্ট ০৩, ২০২২, ০১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোটার : বগুড়ায় আব্দুল জোব্বার হত্যা মামলা রায়ে ৯জন আসামী দোষী সাব্যস্থ হওয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। সেই সাথে এই আসামীদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬মাস করে সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে। আজ বুধবার বেলা ১২টার দিকে অতিরিক্ত (১) দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল এ রায় দেন। 

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রাপ্তরা হলেন: বগুড়া সদরের চালিতাবাড়ি নাগর কান্তি পাড়ার ইসমাইল ওরফে ইন্নুস তার দুই ছেলে জাকের মিঞা ও মাসুদ মিঞা , আব্দুল খালেক , আব্দুল গণি, ইনতাজ আলী, সুলতান মোল্লা, মানিক মিঞা ও আব্দুল গফুর। এদের মধ্যে মানিক মিঞা ও আব্দুল গফুর পলাতক রয়েছে। 

এছাড়া সন্দেহাতীতভাবে অপরাধ প্রমাণিত না হওয়ায় আরও ৬ জন আসামীকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, গত ২০০৮ সালের ২০ জুন বেলা ৩টার দিকে বগুড়া সদরের বিল নুরুইল এলাকায় জমিজমা মাপযোগ করার সময় আব্দুল জোব্বারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। জোব্বার সদরের চালিতাবাড়ি গ্রামের ছমির উদ্দিনের ছেলে। এ হত্যাকান্ডের অভিযোগে সে সময় ১৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়