পাঁচবিবিতে স্কুলছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে অফিস সহকারী আটক

প্রকাশিত: আগস্ট ০২, ২০২২, ০৮:৩০ রাত
আপডেট: আগস্ট ০২, ২০২২, ০৮:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর একাধিক ছাত্রীকে যৌন হয়রানি ও ইভটিজিং করার অভিযোগে বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে কথা বলে জানা যায়, বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন ধরে ৭ম শ্রেণী থেকে ৯ম শ্রেণির ১০ থেকে ১৫ জন ছাত্রীকে বিভিন্ন কৌশলে যৌন হয়রানি ও ইভটিজিং করে আসছিলেন। পরে বিষয়টি জানতে পেয়ে স্কুলের প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি ও প্রশাসনকে অবগত করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমা আক্তার বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। এক সপ্তাহ আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাদের জানায়। আমরাও চাই এ ঘটনার সুষ্ঠ বিচার।

সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. ইসতিয়াক আলম বলেন, অভিযোগ পেয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি, ভুক্তভোগী ছাত্রী ও তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলা হয়েছে। এ সময় অন্তত ১০ জনের বেশি ছাত্রী এই অভিযোগ করেছে। বিষয় তদন্ত করছি। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত অফিস সহকারীকে গ্রেফতার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়