সরিষাবাড়ীতে সমাজকল্যাণ কমিটির আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: আগস্ট ০২, ২০২২, ০৬:৪১ বিকাল
আপডেট: আগস্ট ০২, ২০২২, ০৬:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে গরীব মেধাবী শিক্ষার্থী, শিক্ষা সহয়তা, চিকিৎসা সহয়তা ও ভিক্ষুক পুর্নবাসনের অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার কার্যালয় থেকে উপজেলা সমাজকল্যাণ কমিটির উদ্দ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সমাজকল্যাণ কমিটির সভাপতি উপমা ফারিসা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা সমাজকল্যাণ কমিটির সদস্য সচিব আরিফুর রহমান, সুপারভাইজার মোখলেছুর রহমান লাভলু প্রমুখ।

জানা গেছে, সরিষাবাড়ী উপজেলা সমাজকল্যাণ কমিটির মাধ্যমে বীরমুক্তিযোদ্ধা মজিবুর রহমানকে চিকিৎসা সহয়তা হিসেবে ১০ হাজার টাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের গরীব মেধাবী শিক্ষার্থী কামরুন্নাহারকে ১০হাজার টাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গরীব মেধাবী শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসীকে ১০হাজার টাকা শিক্ষা সহয়তা এবং আরোও ১০ জনকে মোট ৩২ হাজার টাকা চিকিৎসা সহয়তাসহ ১৩ জনকে সর্বমোট-৬২ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া তিনজন ভিক্ষুককে ভিক্ষা না করার শর্তে দুজনকে ছাগল ক্রয় ও উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া গ্রামের হবি কে মাটির তৈরী হাড়ীপাতিলের ব্যবসার জন্য প্রত্যেককে ১০ হাজার টাকা মোট ৩০, ০০০টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়