আশুলিয়ায় সড়কের পাশ থেকে পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০২, ২০২২, ০৬:২২ বিকাল
আপডেট: আগস্ট ০২, ২০২২, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় সড়কের পাশ থেকে মান্নাফ (২৭) নামে এক পোশাক শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক রাজু মন্ডল। এর আগে ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইল সংলগ্ন গণবিশ্ববিদ্যালয় সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মান্নাফ গোপালগঞ্জের কাশিয়ানি থানার বাঁশকোড় গ্রামের মোক্তার মোল্লার ছেলে। তিনি আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের নলাম এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, মান্নাফ সোমবার গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে আশুলিয়া আসেন। আজ ভোরে পথচারীদের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে তার রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক রাজু মন্ডল বলেন, নিহতের হাঁটুর ওপরে ও কোমরের নিচে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। এছাড়া বুকে সামান্য আঘাতের চিহ্নও রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের শনাক্তের কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়