মিরসরাইয়ে প্রিজনভ্যান দুর্ঘটনায় আহত ৪ পুলিশ

প্রকাশিত: আগস্ট ০২, ২০২২, ০৬:১৬ বিকাল
আপডেট: আগস্ট ০২, ২০২২, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকা থেকে কক্সবাজারগামী আসামি বহনকারী পুলিশের প্রিজনভ্যান দুর্ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়তাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন কান্তি দে, কনস্টেবল আরিফ হোসেন, মোবারক হোসেন ও চালক জহির আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা সদরে একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে কনস্টেবল আরিফ হোসেনের অবস্থা গুরুতর।

জোরারঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন মামুন বলেন, ঢাকা থেকে আসামি নিয়ে একটি প্রিজনভ্যান কক্সবাজার যাচ্ছিল। বড়তাকিয়া এলাকায় একজন পাগলকে (মানসিক রোগী) বাঁচাতে গিয়ে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান হঠাৎ ব্রেক দেয়। এর পেছনে থাকা দেশ ট্রাভেলসের একটি বাস, তার পেছনে প্রিজনভ্যান এবং তার পেছনে আমাদের থানার একটি গাড়ি ছিল। এর পেছনে আবার পুলিশের আরেকটি ভ্যান ছিল। হঠাৎ ব্রেক দেওয়ায় সব গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

এ সময় অন্যান্য গাড়িতে থাকা যাত্রী-চালকদের তেমন ক্ষতি হয়নি। তবে জোরারগঞ্জ থানা পুলিশের গাড়িতে থাকা পুলিশের একজন এসআই ও তিনজন কনস্টেবল আহত হয়েছেন। পরে গাড়িগুলো যার যার গন্তব্যে চলে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়