উখিয়ায় আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০২, ২০২২, ০৫:৫৪ বিকাল
আপডেট: আগস্ট ০২, ২০২২, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উখিয়া উপজেলা পরিষদ গেট সংলগ্ন জলিল প্লাজার আরাফাত হোটেলের চতুর্থ তলার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর মরদেহ ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত ছিলো।

হোটেলের রেজিস্ট্রারে বিবরণী মতে- সোমবার সন্ধ্যা ৬টায় ৩০০ টাকার ভাড়া নেন নুসরাজাহান লিজা (২৩) নামের এক তরুণী। যেখানে ঠিকানা লেখা ছিল- হ্নীলা, টেকনাফ ও পেশা চাকরি উল্লেখ করা হয়। এছাড়া বিবরণীতে পিতার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নাম্বার দেওয়া আছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বলেন, মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ভেতর থেকে রুম বন্ধ ছিলো। সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে মরদেহ থানায় নেওয়া হয়েছে। তিনি জানান, তরুণী একাই কক্ষটি ভাড়া নিয়েছিলেন। রেজিস্ট্রারে লিপিবদ্ধ ফোন নম্বরটি বন্ধ এবং তার কোনো স্বজনের খোঁজ এখনও পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়