ছাত্রদল নেতা সাব্বিরের পাশে বিএনপি নেতা বকুল

প্রকাশিত: আগস্ট ০১, ২০২২, ১০:০০ রাত
আপডেট: আগস্ট ০১, ২০২২, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : খুলনা মহানগরীর দৌলতপুর থানা ছাত্রদল নেতা অসুস্থ মো. সাব্বির হোসেনের পাশে দাঁড়িয়েছেন একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ও মহানগর বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল। সাব্বিরের হাতের শিরার চিকিৎসার জন্য নগদ পঁচিশ হাজার টাকা আর্থিক সহায়তা দেন তিনি। 

আজ সোমবার (১ আগস্ট) সকালে সাব্বির হোসেনের হাতে এই  আর্থিক সহায়তা তুলে দেন বকুল। 

এদিকে আর্থিক সহায়তা প্রদানের জন্য সাব্বির হোসেন ও তার পরিবার রকিবুল ইসলাম বকুলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উল্লেখ্য, কিছুদিন পূর্বে এক অগ্নি দুর্ঘটনায় ছাত্রদল নেতা সাব্বির হোসেনের পুরো শরীর দগ্ধ হয়।

আর্থিক সহায়তা প্রদানের সময়  বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, খুলনা মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ ইমাম হোসেন, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, মহানগর কৃষক দলের আহবায়ক সজীব তালুকদার, দৌলতপুর থানা বিএনপি নেতা খবির উদ্দীন, দৌলতপুর থানা ছাত্রদলের সাবেক সভাপতি সৈয়দ মাঈনুল ইসলাম, দৌলতপুর থানা ছাত্রদলের আহবায়ক মো. আল আমিন লিটন, বোরহানউদ্দীন সেতু, খুলনা মহানগর যুবদল নেতা খায়রুজ্জামান শামীম, সামাদ বিশ্বাস, নাজমুল হোসেন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়