বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে শিক্ষক-কর্মচারী শিক্ষার্থীদের মানববন্ধন 

প্রকাশিত: আগস্ট ০১, ২০২২, ০৮:৩৯ রাত
আপডেট: আগস্ট ০১, ২০২২, ০৮:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়া বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান কর্তৃক শিক্ষকদের সাথে অসদাচরণ ও আপত্তিকর গালিগালাজের প্রতিবাদে মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা। আজ সোমবার দুপুরে বিদ্যালয়ের প্রধান ফটকের সামনের সড়কের দু’পাশে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে প্রধান শিক্ষক আজিবর রহমান বলেন, আমি ব্যক্তিগত কাজে ঢাকাতে থাকায় কোন প্রকার সরকারি অনুমতি না নিয়ে বিধিলংঘন করে বিদ্যালয়ের সীমানা ঘেঁষে মন্দিরের নামে মার্কেট ও প্রাচীর নির্মাণ কাজ করতে যায়। এসময় বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা প্রধান শিক্ষকের উপস্থিতে কাজ করার অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান তার সন্ত্রাসী বাহিনী তহশীল অফিসের পিয়ন পিযুস, পৌরসভার কর্মচারী পুলক পাল, সঞ্জয় কুমারসহ অজ্ঞাত আরও বেশ কয়েজন প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের  গালিগালাজ করে ও আপত্তিকর গালিগালাজসহ অসাদাচরণ করেন।

এ ব্যাপারে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তপন হায়দান সান তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন বলেন, বিদ্যালয়ের বিষয়ে শিক্ষকদের ডেকেছি। তাদের সাথে আলাপ-আলোচনা করে পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়