বজ্রপাতে বাগাতিপাড়ায় এক যুবক নিহত

প্রকাশিত: আগস্ট ০১, ২০২২, ০১:৫০ দুপুর
আপডেট: আগস্ট ০১, ২০২২, ০১:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : বজ্রপাতে আশিক হোসেন (২০) নামের এক যুবক নিহত ও আটজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সকাল আটটার দিকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের করমদোষী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায় , আজ সকালে করমদোষী নতুন ব্রিজ সংলগ্ন এলাকায় একটি চায়ের দোকানে প্রায় ১০ থেকে ১২ জন বসে চা খাওয়ার পাশাপাশি গল্প করছিলেন। এমন সময় হঠাৎ বজ্রপাতে ওই এলাকার আশিকের পিতা সিহাব উদ্দিন (৫১), বেলাল হোসেন (৪৬), শফিক আলী (৫০), জমসেদ আলী (৪৯) মোমীন আলী (৪৫), হাফিজ উদ্দিন (৪৪), সারোয়ার হোসেন (৪১),  এবং স্টল মালিকের স্ত্রী রুপালী বেগম (৪২) আহত হন। আর ঘটনাস্থলেই মারা যায় আশিক হোসেন।

গুরুতর আহত অবস্থায় হাফিজ, মমিন ও জমসেদকে পার্শ্ববর্তী রাজশাহীর পুঁঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যান্যরা সবাই স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে এখন সুস্থ আছেন। 

জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী সত্যতা নিশ্চিত করে বলেন, আশিক নামের এক যুবক ঘটনা স্থলেই মারা গিয়েছে। এবং তিন জনকে রাজশাহীর পুঁঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়